Bangladeshi Entertainment Magazine

কু-প্রস্তাব ও হুমকির অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে জিডি

0 33

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে জনপ্রিয় হওয়া অভিনেতা হিরো আলমের নাম প্রায় সংবাদের শিরোনামে উঠে আসে। কখনো আলচনা কখনো সমালোচনায় আবার কখনো তার কর্মকান্ডে।

এবার হিরো আলমের নামে করা হয়েছে সাধারণ ডায়রি(জিডি)। হিরো আলমের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শারমীন আক্তার সাথী নামে এক নার্স। জিডি নম্বর ১১৭২। গতকাল রাতে জিডিটি করেন ওই নারী। বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা আক্তার।

ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, হিরো আলম ফেসবুকের মেসেঞ্জারে তাকে কু-প্রস্তাব দিয়েছে। পরে বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাকে হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে।

জিডিতে শারমীন আক্তার সাথী আরও উল্লেখ করেছেন, এই ঘটনার পরে বিভিন্ন নম্বর থেকে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। সে কারনে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে কু-প্রস্তাব দেওয়া এবং ভয়ভীতি দেখানোর অভিযোগ এনে এক নারী সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন। জিডি নম্বর-১১৭২। হাতিরঝিল থানার এসআই সুলতান মাহমুদকে জিডির বিষয়ে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, কু-প্রস্তাব ও প্রাণনাশের হুমকি’র সত্যতা জানতে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ফেসবুকে আমার নামে অসংখ্যা ভূয়া অ্যাকাউন্ট ও পেজ আছে। কিছুদিন আগে আমার একটি অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। সাইবার ক্রাইমে আমি অভিযোগও করেছি। ওই মেয়ের সঙ্গে যে আইডি থেকে কথা হয়েছে সেটির নাম হিরো আলম। এটি আমার আইডি না, ভূয়া একটি আইডি। আমিও দেখেছি, ওই মেয়ের সঙ্গে ভূয়া আইডির কথোপকথনের স্ক্রিনশটগুলো। সেখানে তো মেয়ে নিজেই স্বীকার করেছে, এটা ভূয়া আইডি। তাহলে কেন আবার আমার বিরুদ্ধে জিডি?’

তিনি আরও বলেন, ‘ওই মেয়ে একা এই কাজটি করেনি। তার পেছনে আরও অনেকেই আছে। কে বা কারা আছে, তা আমার জানা। খুব শিগগিরই বিষয়গুলো নিয়ে কথা বলবো।’

এ বিষয়ে শারমীন আক্তার সাথী বলেন, ‘আমি বাধ্য হয়েই আইনের আশ্রয় নিয়েছি। আর হিরো আলম এখন যেসব কথা বলছে, যে ভূয়া আইডি। এগুলো সব মিথ্যে কথা। আমি থানায় সব রকম প্রমাণ দিয়েছি।’

Comments
Loading...