Bangladeshi Entertainment Magazine

ইভ্যালি নিয়ে এসেছে ‘এসএমই ডিল’

0 65

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ এবং বিক্রেতাদের জন্য তাদের পণ্যগুলি সারা দেশের কারখানায় আনতে সহজ করার জন্য ‘এসএমই ডিল’ দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল মার্কেটপ্লেস।

এটি পাইকার ও খুচরা বিক্রেতারা এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগগুলিকে এভালির প্ল্যাটফর্মের অন্তর্ভুক্ত পণ্য প্রস্তুতকারকদের কাছ থেকে সরাসরি অর্ডার দেবে। এভালি নিশ্চিত করবে যে আদেশকৃত পণ্যগুলি সময়মতো ব্যবসায়ীদের দ্বারে দ্বারে পৌঁছে।

আজ সোমবার ইভ্যালির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ এসএমই ডিল’সংবাদ সম্মেলনে সম্পর্কে বিস্তারিত জানান প্রতিষ্ঠানটির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম।

সাজ্জাদ আলম বলেন, বড় আদেশের ক্ষেত্রে ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে খুব আকর্ষণীয় মূল্যে পণ্য সরবরাহ করা হবে। আদেশযুক্ত পণ্যগুলি যথাসময়ে সরবরাহের জন্য বিশেষ যৌক্তিক সমর্থনও থাকবে। এভালির আসল শক্তি হল চাহিদা অনুযায়ী দেশের যে কোনও জায়গায় পণ্য সরবরাহ করা।

তিনি বলেছিলেন, সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাজার হাজার কারখানা থেকে উৎপাদিত বিভিন্ন পণ্য নিয়ে প্রচলিত সরবরাহ ব্যবস্থায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা ও ব্যবসায়ীদের কাছে পৌঁছানো খুব কঠিন। এভালির এসএমই চুক্তি নির্মাতা এবং ব্যবসায়ী এবং খুচরা বিক্রেতার মধ্যে একটি সেতু হিসাবে কাজ করবে।

এটুআই আইসিটি বিভাগের ই-কমার্সের প্রধান, রেজওয়ানুল হক জামি এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেছেন, ভবিষ্যতে ক্ষুদ্র উদ্যোক্তাদের ব্যবসায়ের প্রসার ও লাভজনক করার এটি একটি সময়োচিত পদক্ষেপ এবং একটি বড় সুযোগ।

এভালির নির্বাহী পরিচালক (কৌশল ও বাস্তবায়ন শাখা) এহসান সরওয়ার চৌধুরী, বাণিজ্যিক শাখার গ্রুপ প্রধান এনামুল হক, ব্র্যান্ড মোহামায়েন সিদ্দিকী এবং সংস্থার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments
Loading...