আবারও ট্রলের শিকার শ্রাবন্তী                                         

আইকোনিক ফোকাস ডেস্কঃ টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও ছেলে অভিমন্যুর প্রেম ও প্রেমিকা নিয়ে কখনোই লুকোচুরি করতে দেখা যায় না তাকে। প্রায়ই তিনি ছেলে ও তার প্রেমিকাকে নিয়ে ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ছেলের প্রেমিকা দামিনীর সঙ্গে ঘুরতেও যান বিভিন্ন জায়গায়। এরই মধ্যে তারা কাশ্মীর ও মালদ্বীপ ভ্রমণ করেছেন। ছেলের প্রেমিকা নিয়ে শ্রাবন্তীর এ কাজটা খুব একটা ভালো চোখে দেখেন না নেটিজেনরা। ছেলের প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী ছবি শেয়ার করলেই শুরু হয় ট্রল। সেসব পাত্তা দেন না এই নায়িকা।

এবার ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনীর জন্মদিনের সেলিব্রেশনে জমিয়ে পার্টি করলেন শ্রাবন্তী। দামিনীকে পাশে নিয়ে সেলফিও তুললেন তিনি। সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী দামিনীর উদ্দেশে লিখলেন, ‘হ্যাপি বার্থডে, বিউটিফুল।

শ্রাবন্তীর এই পোস্ট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তবে দামিনীকে শুভেচ্ছার পাশাপাশি নেটদুনিয়ায় বাঁকা মন্তব্যের মুখোমুখিও হতে হচ্ছে তাদের। অনেকেই বলছেন, শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর সম্পর্কও টিকবে না বেশি দিন। কারণ, লোক দেখানো সম্পর্কেই নাকি বিশ্বাসী অভিমন্যু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *